Uncategorized

অনলাইন জুয়া এবং আপনি জুয়া স্থাপন করতে পারেন রেটিং 1500 ইনসেনটিভ লগইন

তিনশ% খুব প্রথম ডিপোজিট অতিরিক্ত থেকে একটি উত্তেজনাপূর্ণ অভিবাদন প্রণোদনা অফার করে! অংশগ্রহণ করতে, শুধুমাত্র একটি বণিক অ্যাকাউন্ট নিবন্ধন করুন এবং তারপর INR500 থেকে একটি জমা করুন৷ আপনার তথ্য নিশ্চি ত করার চেষ্টা করলে, তারা INR 1,5-শত থেকে তাদের প্রণোদনা কৌশল করবে। তাই আমরা UPI, PhonePe, Paytm, IMPS এবং অফার করি! তাদের জন্য সবচেয়ে সহজ অর্থপ্রদানের পদ্ধতি ব্যবহার করার জন্য আমাদের অংশগ্রহণকারীদের প্রয়োজন। যেকোনো সময় যে কোনো জায়গা থেকে বাজি ধরতে, প্রত্যয়িত ওয়েবপেজে Marvelbet অ্যাপ্লিকেশন ডাউন লোড ব্যবহার করুন এবং আপনি খেলাধুলার ইভেন্টগুলিতে নগদ উপার্জন করতে পারেন।

marvel bet888

বিজ্ঞাপন, অনেক ব্যবহারকারীর বহুল ব্যবহৃত ওয়েব পেজ, এটি অন্তর্ভুক্ত হিসাবে এটি বোনাস এবং আপনি প্রচার করা সম্ভব। মার্ভেলবেট প্রায়শই সেই লোকেদের খুশি করে যাদের আনন্দদায়ক প্রণোদনা রয়েছে, আপনি একজন নবজাতক হন না কেন অন্যথায় প্রতিদিনের সহযোগী। একযোগে, ইন্টারনেট সাইটে একটি অন্তহীন পরামর্শ প্রোগ্রাম আছে, যা আপনাকে অনেক মিষ্টি বোনাস অর্থ প্রদান করবে। আজই সাবস্ক্রাইব করুন যার প্রথমতম ডিপোজিটে একটি দুর্দান্ত ₹1500 ইনসেন্টিভ রয়েছে। বাসিন্দাদের মালিকানার অধিকার এবং আপনি ভারতে অবস্থানরত ব্যক্তিদের ফেডারেল কোড এবং মুদ্রার মালিক হতে পারেন এবং আপনি বিতরণ এবং ডাম্পের জন্য ব্যাঙ্ক আমদানি করতে পারেন।

প্রণোদনা খোঁজার জন্য নতুন মান পরিবর্তিত হবে। এটি সব আপনার ধরনের অতিরিক্তের উপর নির্ভর করে, বেশিরভাগ ক্ষেত্রেই আপনাকে প্রাথমিক আমানত করতে হবে অন্যথায় একটি ভাল ক্যাশব্যাক পেতে সহ ক্যাসিনো সম্পর্কিত খেলুন। ওয়েবসাইটে, আপনি নতুন নিবন্ধিত ব্যবহারকারীদের জন্য একটি বিজ্ঞাপনের পথে একটি নেতৃস্থানীয় প্রদান সহ অন্যান্য অর্ধ ডজন বিভিন্ন ধরনের প্রণোদনা পাবেন। ইতিমধ্যে নিবন্ধিত খেলোয়াড়দের জন্য, বোনাসও পাওয়া যায়, যা কিছুটা সহজ।

  • পাশাপাশি, Marvelbet-এর স্পোর্টসবুকে দেখানো প্রতিটি একক বাজি প্রত্যেকের জন্য অবিশ্বাস্য উপার্জন দাবি করে, তাই অনুগ্রহ করে যেকোনো বাজি রাখুন এবং আপনি প্রচুর অর্থ জিতবেন।
  • ব্যবহারকারীদের প্রভাব খুঁজে বের করার জন্য খেলা হিসাবে খেলার জন্য অপেক্ষা করতে হবে.
  • আমি এই অংশটি পড়ার কথা মনে করিয়ে দিচ্ছি কারণ আপনি এখানে নিয়মিত অনুসন্ধানের পদ্ধতি আবিষ্কার করতে পারেন।
  • Marvelbet Asia ক্রমাগত নতুন প্রণোদনা যোগ করে এবং আপনি তাদের প্রোফাইলের কারণে বিজ্ঞাপন দেবেন, যেগুলি ভাল মূল্যের চেষ্টা করে এবং দুর্দান্ত বাজির শর্ত রয়েছে৷

যে কারণে আপনি ক্রীড়াবিদ থেকে পঁয়ত্রিশের বেশি সময়সূচী আইটেম ট্রিগার করবেন না। 80 মুহূর্ত শেষ না হওয়া পর্যন্ত বন্ধুত্বপূর্ণ ম্যাচগুলি পরিত্যক্ত হওয়ার সময় গণনা করা হয়েছে এমন ফলাফলগুলিকে ব্যতীত লোকেরা প্রায়শই ফাঁক পেয়ে উপভোগ করে। অফিসিয়াল ফিট 90 বার খেলা থেকে দূরে কৃতিত্বের মাধ্যমে প্রস্থান করে প্রায়ই সেই ব্যক্তিদের আসন ব্যতীত ব্যবধান পাওয়া যায় যে ফলাফলগুলি পরিত্যাগের কোর্সে গণনা করা শুরু হয়েছে। যদি আপনার গ্রুপ লেবেল অন্যথায় ক্লাস আসলে ভুলভাবে প্রদর্শিত হয়, আমি গেমিং বাতিল করার আইনি অধিকার একপাশে রেখেছি। যদি একটি ভুল প্রাপ্তি আসলে সন্নিবেশ করা হয়, সম্পূর্ণ ভুল প্রাপ্তি দেখানো হলে এলাকাগুলি দিনের জন্য বাতিল করা হবে৷

Marvelbet অনলাইন গেম উপভোগ করার সহজ টিপস?

মার্ভেলবেট থেকে অফিসিয়াল সাইট পেতে, আপনি আপনার ল্যাপটপ কম্পিউটার অন্যথায় সেল ফোন সহ প্রতিটি ওয়েব ব্রাউজারের নতুন অনুসন্ধান প্যাকেজের ভিতরে দলের নাম লিখুন। যদিও তা নয়, এমন একটি বিভাগ যা উদ্বেগের জন্য অনুরোধ করা হয়নি তা সাধারণত সম্পূর্ণরূপে বিভিন্ন গেমিং অন্যান্য সাইটের পাশাপাশি Marvelbet-এর উপর থাকে। আমরা মনে করিয়ে দিচ্ছি এই অঞ্চলের দিকে তাকানোর জন্য কারণ আপনি প্রকৃতপক্ষে সেখানে ধ্রুবক অনুসন্ধানের পদ্ধতিগুলি জুড়ে আসতে পারেন। আপনার ওয়েবসাইটের শেষে একেবারে নতুন “আমাদের থেকে” এলাকায় সমাধান রয়েছে।

  • ঠিক এখানে, অভিজাত ব্যক্তিরা যারা সত্যিকারের যে কেউ আপনার সাথে আসল-যাওয়ার ভিতরে সংযোগ করে।
  • যে সমস্ত অংশগ্রহণকারীরা কিক অফ বা অতীতের উদ্দেশ্য হিসাবে নতুন ফিট হিসাবে অংশ নিয়েছিল তাদের সকলকে রানার্স থেকে বিবেচনা করা হয়।
  • এইভাবে, আপনাকে নতুন মার্ভেলবেট অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরিবর্তে একটি অভিন্ন ব্যবহার করতে হবে।
  • আপনি শুধুমাত্র বাজি রাখার ক্ষমতা পাবেন অন্যথায় নতুন নিবন্ধন প্রক্রিয়াটি সম্পূর্ণ করার সাথে সাথে জুয়া স্থাপনের খেলা উপভোগ করুন এবং আপনি অ্যাকাউন্টে লগ ইন করতে পারেন।
  • অ্যাপে, সাইটের মতোই কাজ করে।
  • সমস্ত খেলোয়াড় Marvelbet অনলাইন সম্প্রচারে আনন্দ করতে সক্ষম এবং আপনি সম্পূর্ণরূপে বিনা খরচে স্ট্রিমিং করতে পারবেন।

Marvelbet সেই ব্যবহারকারীদের নিয়ে আসবে যাদের বিস্তৃত প্রচারাভিযান রয়েছে। সেগুলি পেতে, একজন গ্রাহককে পাঁচশ টাকা প্রাথমিক জমা করতে হবে এবং আপনি অ্যাকাউন্টে অতিরিক্ত 1,500 টাকা পাবেন৷ এছাড়াও প্রায় প্রতিটি অন্যান্য এছাড়াও স্থানীয় ক্যাসিনো এবং ফুটবল আছে উপলব্ধ করা হয়. Marvelbet বর্তমানে সবচেয়ে গ্যারান্টিযুক্ত এবং আপনি বাংলাদেশে প্রগতিশীল জুয়া সংস্থাগুলির মধ্যে একটি। এখানে আপনি নতুন স্মার্ট এবং সবচেয়ে জনপ্রিয় ক্রীড়া ইভেন্ট প্রতিযোগিতা পাবেন, সেইসাথে অনেক জুয়া খেলার প্রশংসা করতে পারবেন।

মার্ভেলবেটের অভ্যন্তরে ক্রিকেটে বাজি ধরতে আমাকে ঠিক কী করতে হবে?

আমরা আমাদের নিজস্ব ব্যবহারকারীদের মার্কিন যুক্তরাষ্ট্রে পাঠানো অনুলিপিগুলির বেদনাদায়ক এবং সংবেদনশীল তদন্ত কভার করতে বলি। Android এবং ios-এর জন্য অ্যাপ লোড করতে আপনাকে সাহায্য করতে, এই সমস্ত সিস্টেম জুড়ে সেল ফোনগুলিকে অবশ্যই নির্দিষ্ট প্রয়োজনীয়তা পূরণ করতে হবে। ফলস্বরূপ, সমস্ত সেলফোন মার্ভেলবেট সফ্টওয়্যার ব্যবহার করার জন্য সঠিক নয়।

এই ব্যবহারকারীদের জন্য যারা নতুন সফ্টওয়্যার ইনস্টল করতে হবে না, MarvelBet এখন সাইটটির একটি মোবাইল ফর্ম অফার করে যা প্রতি সরঞ্জামের জন্য অপ্টিমাইজ করা হয়। এশিয়ার অভ্যন্তরে, ভারতীয় অংশগ্রহণকারীদের জন্য গেমিংয়ের উদ্দেশ্যে মার্ভেলবেট একটি চমৎকার বিকল্প। জীবন্ত খেলা আপনাকে একটি ক্যাসিনো গেমে বাজি ধরতে সক্ষম করে যা ইতিমধ্যেই অগ্রগতিতে রয়েছে। সম্ভাবনাগুলি প্রভাবের সাথে সম্পর্কিত গেমগুলির মধ্যে আপ-টু-ডেট।

আপনার সমৃদ্ধি শুধুমাত্র নতুন প্রতিযোগিতা কতটা সুনির্দিষ্টভাবে যায় তার উপর নির্ভর করবে না এবং খেলার টেবিলের সময় সম্পূর্ণ পরিবেশের উপর নির্ভর করবে। আপনি যোগদান করার সময় নতুনদের প্রোফাইল নিশ্চিত করতে হবে। নিশ্চিতকরণ সম্পর্কে সমস্ত নির্দিষ্ট বাস্তবিক বিবৃতি আপনি সদস্যপদ থেকে বেরিয়ে আসার পরেও আবিষ্কার করতে পারেন। এই ধরনের বিনোদন ইঙ্গিত দেয় যখন কেবলমাত্র একজন দম্পতি পেশাদার একে অপরের বিরুদ্ধে জুয়া খেলে।

আপনি যদি একটি জ্ঞাত গেমিং অনুভব https://americanmarvel.org/bn/ করতে চান তবে মার্ভেলবেট ছাড়া আর তাকাবেন না। এটি আরও ভাল-রেট বুকমেকার এবং আপনি জুয়া এন্টারপ্রাইজ খেলার ইভেন্ট এবং বেসবল থেকে শুরু করে ক্রিকেটের জন্য বিশাল ধরণের স্পোর্টস বেটিং অবস্থান অফার করতে পারেন এবং আপনি ডার্ট করবেন। Marvelbet-এর মাধ্যমে, লোকেরা পোর্টের মতো জুয়া খেলার এন্টারপ্রাইজ ক্লাসিকের একটি পুঙ্খানুপুঙ্খ সেট উপভোগ করতে পারে এবং আপনি রুলেট করতে পারেন, সেইসাথে মজাদার লাইভ এজেন্ট ভিডিও গেম। বড় প্রণোদনা ছাড়াও আপনি একটি ভাল সহায়তা পরিষেবা পাবেন – এটা স্পষ্ট যে আপনি নিশ্চিতভাবে গুরুতর জুয়াড়িদের জন্য ক্যাসিনোই একমাত্র পছন্দ! জুয়া খেলা, মার্ভেল বাজি অনলাইন ক্যাসিনো গেমগুলি থেকে দূরে বন্দর, রিয়েল টাইম জুয়া প্রতিষ্ঠা এবং আপনি সাইবারস্পোর্ট ছাড়াও সম্পূর্ণ ঘর সরবরাহ করে।

স্লট

এই গেমটি বিশ্বজুড়ে অত্যন্ত জনপ্রিয় এবং আপনি এশিয়ার দক্ষিণাঞ্চলও এর থেকে আলাদা নয়। কোন ফুটবল শাস্তি আপনাকে একটি ম্যাচ চ্যাম্প, অর্থের পরিসীমা, এর চেয়ে বেশি এবং আপনি কম হবে, একটি প্রতিবন্ধকতা, এবং বাকি অংশে বাজি ধরতে সক্ষম করে। এখানে তালিকাভুক্ত সবচেয়ে বেশি ব্যবহৃত লিগ হল NBA, ACB, WNBA, এবং LNB। আপনি যদি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট মুছে ফেলার সিদ্ধান্ত নেন, তাহলে নতুন Marvelbet গ্রাহক সহায়তা দলের সাথে সংযোগ করুন। এই কারণে, অর্থ খুঁজে পেতে cuatro অনুষ্ঠানের মধ্যে যে কোনও জায়গায় এবং অনেক দিনের চেয়ে একজন দুর্দান্ত খেলোয়াড়ের জন্য একটি দিন প্রয়োজন।

আমি কোথায় সব উপলব্ধ ইনসেনটিভ খুঁজে পেতে হবে?

“প্লেস বেট” সুইচটিতে ক্লিক করুন, এবং প্রক্রিয়াগুলি শেষ। ব্র্যান্ড নিউ সবুজ ড্র ​​প্রেসের পাশাপাশি কার্যকর সাবস্ক্রিপশন প্রক্রিয়া আরও বেশি। সমস্ত অর্থ আর্থিক কর্ড স্থানান্তর, ক্রেডিট কার্ডের মাধ্যমে সঞ্চালিত হতে পারে এবং আপনি এলিজাবেথ-পার্স করতে পারেন। সমস্ত বাজি যা আপনি ওয়েবসাইটে করতে পারেন বা Android সিস্টেমের জন্য উপলব্ধ মার্ভেলবেট সফ্টওয়্যারের ফর্মের কারণে।আকর্ষণীয় এবং আপনি বিস্ময়কর বিকিনি পরা দুষ্টু বিনিয়োগকারী হতে পারে যা কমনীয় এবং আপনার সেক্সি ভয়েস গেমগুলিকে অনেক বেশি আকর্ষণীয় করে তোলে এবং আপনি স্মরণীয় হতে পারেন।

সম্পূর্ণ Marvelbet ডাউনলোড এবং আপনার ios টুলে একেবারে নতুন অ্যাপ ইনস্টল করার জন্য অপেক্ষা করুন। গ্রাহকরা মার্ভেলবেট সফ্টওয়্যারের জন্য সফলভাবে গেমিং শুরু করবে। এটি সম্পন্ন করার জন্য আপনাকে বেশ কয়েকটি ধাপ অনুসরণ করতে হবে। প্রয়োজনীয় মানুষ ঠিক কি একটি সম্পূর্ণ ইমেজ সনাক্ত করার চেয়ে নিচে তাদের পরীক্ষা করুন.

আনুষ্ঠানিক সাইটে বিশ্বব্যাপী ম্যাচের বিনামূল্যে লাইভ শো দেখার সুযোগ রয়েছে।আর্থিক স্থানান্তর, UPI, NagadRocket, Bkash, এবং অন্যদের আকারে তার নিজ নিজ সদস্যতার মালিকদের কারণে অর্থপ্রদান এবং আপনি স্থানগুলি পরিচালনা করতে পারেন। যদিও তা নয়, মনে রাখবেন যে ন্যূনতম আমানত বিষয় 200 BDT, আপনি নিশ্চিতভাবে ন্যূনতম বাজির জন্য আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে অর্থায়ন করার ক্ষমতা পাবেন না। নতুন সহকর্মী সদস্য অবশ্যই শহুরে এলাকার মধ্যে একটি লোটো ভিডিও গেমে অংশগ্রহণ করতে পারেন। একেবারে নতুন ওয়েব পৃষ্ঠার উপরের দিকে খাওয়ার পরিকল্পনায় “লটারি” খোঁজার চেষ্টা করার কারণে, লোকেরা ওয়েব সাইটের ওয়েবপৃষ্ঠা থেকে এটি অঞ্চলে অ্যাক্সেস করতে পারে।

MarvelBet প্রধান ওয়েবপৃষ্ঠার নীচে নতুন ‘অ্যাফিলিয়েট’ অংশে আরও তথ্য আসে। যাইহোক, মনে রাখবেন যে MarvelBet মেম্বারশিপের জন্য/এর জন্য আপনাকে একটি টাকা পরিচালনা করতে সাহায্য করার জন্য আপনাকে নতুন KYC নিশ্চিতকরণ পদ্ধতি উদ্ধৃত করতে হবে।সিস্টেমটিকে অনুমতি দিন যাতে আপনি আপনার ডিভাইসের সরবরাহগুলি ব্যবহার করে লগ ইন করতে পারেন যেমন আঙ্গুলের ছাপ বা, আইডি দিয়ে ডিল করুন যা অনেক সময় উদ্ধার করবে। নতুন সদস্যতা পদ্ধতির মধ্য দিয়ে যেতে, আপনাকে যা করতে হবে তা হল সর্বদা আপনার নিজের বর্তমান ইমেল ঠিকানা এবং যোগাযোগ নম্বর দেওয়া যার পরে সেগুলি দেখায়। মোবাইল ফোন ব্রাউজারের মাধ্যমে একই ওয়েবপেজ আনলক করতে সম্মত হন এবং আপনি ডাউনলোড প্রক্রিয়ায় এগিয়ে যেতে পারেন।

এই প্রোগ্রামটি আপনাকে বাচ্চাদের জন্য অনুপযুক্ত ওয়েবসাইট টিপসের নতুন ব্যবহার সীমাবদ্ধ করতে সহায়তা করে এবং আপনি বাচ্চা হতে পারেন। অভিনন্দন, একেবারে নতুন অ্যাকাউন্টটি আসলে সফলভাবে প্রবেশ করানো হয়েছে। এখন ব্র্যান্ড নতুন সফ্টওয়্যার শুরু করার মাধ্যমে পদ্ধতিটি সম্পন্ন করতে একেবারে নতুন ফাইলটি খুলুন। নতুন যাচাইকরণ পাসওয়ার্ড শনাক্ত করুন, এবং এটি আপনার নিজের ব্যবসার একেবারে নতুন ফাইন প্রিন্টে সম্মত হওয়ার সাথে লাইনের ডান অঞ্চলে দেখানো হয়েছে।

এখানে প্রতিদিন 1,100 টিরও বেশি ক্রীড়া ইভেন্ট হয়। ক্রিকেট, ফুটবল, ডিজিটাল স্পোর্টস – এই এবং আরও অনেক কিছু প্রোগ্রামে রয়েছে। সম্ভবত সারাদিন খেলাধুলায় গেমিং অরুচিকর হয়ে উঠবে এবং আপনাকে আলাদা কিছুর দিকেও মনোযোগ দিতে হবে। আপনি জুয়া খেলার অনেক প্রতিষ্ঠান খুঁজে পাবেন এবং আপনি পুরানো ধাঁচের টেবিল গেম থেকে সমস্ত ধরণের গেম আবিষ্কার করবেন এবং আপনাকে অতি-প্রগতিশীল বিনোদনমূলক স্লট মেশিনে সাহায্য করার জন্য লটারি করতে পারেন। এটা আপনার নিজস্ব সিস্টেমের পরিমাণ কোন ব্যাপার না, জুয়া এন্টারপ্রাইজ একটি আশাবাদী জ্ঞান আছে নিশ্চিত করতে সাহায্য করবে প্রশিক্ষণ এবং আপনি সম্পদ আনতে পারেন. একই সাথে, আপনার যেকোনো প্রশ্নের উত্তর দেওয়ার জন্য এর গ্রাহক সহায়তা টিম 24/7 প্রাপ্ত করা যেতে পারে।

আপনি একটি প্রখর সক্রিয়করণ সংযোগ আছে একটি ইমেল পাবেন. আপনার অ্যাকাউন্টের সাথে সংযোগের কলটি উপভোগ করার জন্য প্রস্তুত। কিস্তি সম্পন্ন হওয়ার সময়, হোম মনিটরে নতুন সফ্টওয়্যার রয়েছে। যেহেতু এটি বলা হয়েছে, অ্যান্ড্রয়েড ডিভাইসের মালিকানার জন্য নতুন MarvelBet অ্যাপ্লিকেশনটি শুধুমাত্র একটি চমৎকার .apk ফাইল থেকে সেটিং সম্পর্কিত প্রাপ্ত করা যেতে পারে।সফলভাবে ইনস্টল করার চেয়ে কম টিপস দিয়ে এগিয়ে যান। MarvelBet অ্যাপ অ্যাপলের আইওএস এবং অ্যান্ড্রয়েড গিজমো উভয়ের জন্যই সামঞ্জস্যপূর্ণ।

একটি ক্যাসিনো গেম সম্পূর্ণ হলে, অন্যথায় পূর্ববর্তীভাবে জ্ঞানের ভিতরে অংশগ্রহণকারী উদাহরণ হিসেবে যেকোন ব্যক্তির তাজা শূন্যতা। জলবায়ুর কারণে আপনার ম্যাচগুলি আসলে ছোট করা হলে, সমস্ত বাজি অফিসিয়াল প্রভাব ব্যবহার করে অর্থ প্রদান করা হবে৷ • দ্য-গ্যাম্বল গেমিংয়ের কারণে, ব্যবহারকারীদের জানা উচিত যে নির্দিষ্ট সম্প্রচারকারীদের থেকে “লাইভ” নামক ট্রান্সমিশনগুলি বিলম্বিত বা পূর্ব-রেকর্ড করা হতে পারে।

উপরের বোনাসগুলি শখের সাথে সংযুক্ত, যেমন প্রাথমিক আমানত করা। ক্রীড়া ইভেন্ট বিশ্লেষণে আভেশ যোশি পেশাদার এবং আপনি পূর্বাভাস অনুসারে হতে পারেন। নতুন MarvelBet সহযোগী প্রোগ্রামে যোগদানের পর থেকে আপনি নতুন Marvel Right Respect Points ব্যবহার করতে পারবেন, যা আপনাকে যেকোনো বিষয়ের মাধ্যমে বাজির জন্য অর্থ প্রদান করতে সক্ষম করবে।

প্রযুক্তির চলমান উন্নয়নে, মানুষ আধুনিক শরীর আপনার স্মার্টফোনের ফাংশন সম্পর্কে আরও মাপসই করতে চাইছে। এবং এটি আধুনিক সমাজের জন্য নিঃসন্দেহে উপযুক্ত। নতুন প্রবণতাকে সন্তুষ্ট করতে এবং এর ব্যবহারকারীদের অনেক বেশি আরামদায়ক বিকল্প উপস্থাপন করতে, Marvelbet একটি সেলুলার অ্যাপ্লিকেশন প্রচার করছে যাতে আপনি বাজির মালিক হতে পারেন এবং আপনি ক্যাসিনো করতে পারেন।অ্যাপ্লিকেশন সম্পর্কে, সাইটের মত একটি অনুরূপ ফাংশন আছে.

সেই প্রেক্ষাপটে কোনো মতবিরোধ বা দাবিকে বিনোদিত করা হয়নি এবং MarvelBet দ্বারা তৈরি করা নির্বাচন আপনার শেষ পর্যন্ত থাকার প্রবণতা থাকতে পারে। আংশিক উদাহরণ/এনজয় বাজি বাতিল করা হবে কিন্তু অতিরিক্ত প্রশিক্ষণ নিষ্পত্তি করা হবে। ক্লাস/অ্যাডোর ওয়েজারের আইনের অধীনে যখন বাজার নিঃশর্তভাবে হিমায়িত হয়ে যায় এবং আপনি পুনরায় আরম্ভ করবেন না তখন অতীতের সমস্ত বাজি বৈধ হতে থাকবে এবং আপনি HAAR/JEET বেট পেতে পারেন।